বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মাসিক সমন্বয় ও উন্নয়ন সভা অনুষ্ঠিত

নেত্রকোনায় বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মঙ্গলবার (১৬ জানুয়ারি) মাসিক সমন্বয় ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) নেত্রকোনায় অজহর রোডে কে এম এস টাওয়ার (৩য় তলায়) বেস্ট লাইফের হল রুমে এই মাসিক সমন্বয় ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের নেত্রকোনা জোনের জেনারেল ম্যানেজার (জিএম ) সাইফুল ইসলাম বাচ্চু , এসময় উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) হাবিবুর রহমান।
এসময় উক্ত মাসিক সমন্বয় ও উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক(এএমডি) মোঃ মাসুম হাসান জামাল।
এসময় উক্ত মাসিক সমন্বয় ও উন্নয়ন সভায় উর্ধতন কর্মকর্তা বৃন্দ তাদের বক্তব্যে বিভিন্ন উন্নয়ন কমকান্ড ও(২০২৩ সালের ) ব্যবসা নিয়ে আলোচনা করেন। এবং কক্সবাজার আনন্দ সফর নিয়ে ও আলোচনা করা হয়। এই মাসিক সমন্বয় ও উন্নয়ন সভায় এসময় উপস্থিত ছিলেন, বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের নেত্রকোনা জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার রইছ উদ্দিন ও সালেহা রায়হান, নেত্রকোনা জোনের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সোহেল খান দূর্জয়,এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার রুমকী আক্তার,এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার নূরজাহান আক্তার,জোবায়ের আহমেদ মাহফুজ, শাহানা আক্তার, মোঃ মাসুদুজ্জামান, মনিরুজ্জামান, শিউলি আক্তার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *